রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

২য় মেয়াদে সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ মে ২০২৪ | প্রিন্ট  

২য় মেয়াদে সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর

আজিজুর রহমান , সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

দেশের চলমান উপজেলা পরিষদ নির্বাচনের ষষ্ঠ পর্যায়ের ২ধাপে ফরিদপুরের সালথায় ২য় মেয়াদে পুনরায় সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ ওয়াদুদ মাতুব্বর। এছাড়া ভাইস-চেয়ারম্যার শওকত হোসেন মুকুল এবং মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ মোরশেদা খানম নির্বাচিত হয়েছেন।


২১শে মে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে ২০ মে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়। উপজেলার ৮টি ইউনিয়নে মোট ৫০ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৪২১৪৮ জনের ভোটারের মধ্যে প্রায় ৩০ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

৫০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী মোঃ ওয়াদুদ মাতুব্বর আনারস প্রতিকে ৩৭৭৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ওয়াহিদুজ্জামান মোটরসাইকেলের প্রতিকে ৫৩৪২ ( যদিও তিনি ভোটের মাঠ ছেড়ে দিয়েছিলেন) ভোট পেয়েছেন। ভাইস-চেয়ারম্যান পদে মোঃ শওকত হোসেন মুকুল টিউবওয়েল প্রতিকে ১৬৪১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আছাদ মাতুব্বর চশমা প্রতিকে ১২০৫১ ভোট পেয়েছেন। এছাড়াও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোসাঃ মোরশেদা খানম ফুটবল প্রতিকে ১৫৫৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শিরি বেগম কলস প্রতিকে ১২৫৫৩ ভোট পেয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আনিছুর রহমান বালি বলেন, উপজেলার ৫০ টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

 

Facebook Comments Box

Posted ১০:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মে ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com